পুঠিয়ায় মাদক ব্যাবসায়ী ও সেবনকারীসহ সাতজনের দন্ড

আপডেট: ডিসেম্বর ৪, ২০১৬, ১২:২২ পূর্বাহ্ণ

পুঠিয়া  প্রতিনিধি
রাজশাহীর পুঠিয়ায় মাদক ব্যাবসায়ী ও সেবনকারীসহ সাতজনকে আটক করে কারাদ- ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গত শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, গত শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী ও সেবনকারীসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, পুঠিয়া উপজেলার বানেশ্বর গ্রামের মকবুল হোসেনের ছেলে মুকুল (৪৫), একই উপজেলার কাজিরপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে আনছার আলী (৪০), বানেশ্বর গ্রামের মৃত আমজেদের ছেলে বিচ্ছেদ আলী (৪৬), জোতভগিরতপুর গ্রামের মৃত মুসা শাহের ছেলে নাজমুল হক (৪৬) ও তার ভাই রুবেল মিয়া (২৬), একই গ্রামের এনামুল হকের ছেলে আবু মিয়া (২২), মোজ্জেমের ছেলে মজনু (২৭) এবং বেলপুকুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে ভুট্টু মিয়া (২৬)।
এদের মধ্যে ৫ জনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদলত ৪ জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদ- এবং একজনকে ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। ৬ মাসের কারাদ-প্রাপ্তরা হলেন, মুকুল, আনছার, নাজমুল ও রুবেল এবং মজনুকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেন আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান।

এ বিভাগের অন্যান্য সংবাদ