পুঠিয়ায় রাস্তার কাজে অনিয়মের অভিযোগে লিখিত অভিযোগ

আপডেট: অক্টোবর ২৪, ২০১৬, ১১:৫৫ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি
রাজশাহীর পুঠিয়ায় রাস্তার কাজে অনিয়ম থাকার অভিযোগে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছে এলাকাবাসী। গতকাল সোমবার দুপুরে এ অভিযোগ দাখিল করা হয়।
উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের গোড়াগাছি মসজিদ বাজার থেকে মঙ্গলপাড়া দুর্গামন্দির পর্যন্ত এক কিলোমিটার রাস্তার সাব-বেজ ৬ ইঞ্চি, সেল ফিলিং ১০ ইঞ্চি, ডাব্লু বিএম ৬ ইঞ্চি ও কারপেটিং ২৫ মিলির কাজ এসটি ঠিকাদারী প্রতিষ্ঠান ৬৪ লাখ টাকায় প্রাপ্ত হয়ে চলতি বছর আগষ্ট মাস থেকে রাস্তার কাজ শুরু করে। কাজটি আগামী বছর ফেব্রুয়ারি মাসের মধ্যে শেষ করার কথা।
এলকাবাসীর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গাড়াগাছি মসজিদ বাজার থেকে মঙ্গলপাড়া দুর্গামন্দির পর্যন্ত কাজে ঠিকাদারী প্রতিষ্ঠান নিম্নমানের খোয়া ও মাটি মিশ্রিত ভরাট দিয়ে কাজ করছে। এঅফিযোগে ১০১ জন স্বাক্ষরীত এলাকাবাসী একটি অভিযোগ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের নিকট দাখিল করে।
এ ব্যাপারে ঠিকাদারী প্রতিষ্ঠানের পরিচালক জানান, এলাকাবাসীর অভিযোগ সঠিক না। তবে বিষয়টি দেখার জন্য আজ মঙ্গলবার উপজেলা প্রকৌশলী রাস্তা পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে।
উপজেলা প্রকৌশলী আরিফ মাহমুদ বরকতুল্লাহ জানান, রাস্তার নির্মাণ কাজে অনিয়ম থাকায় গত ৫/৬ দিন পূর্বে ঠিকাদারী প্রতিষ্ঠানকে নিষেধ করায় কাজ বন্ধ করে দিয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মো. নুরুজ্জামান জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ