পুঠিয়ায় সাড়ে ১৭শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: মে ৬, ২০১৭, ১২:৫৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ইয়াবাসহ গ্রেফতারকৃত কামাল হোসেন-র‌্যাব জনসংযোগ

রাজশাহীর পুঠিয়ায় সাড়ে ১৭শ পিস ইয়াবাসহ কামাল হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সদস্যরা। এ ঘটনায় কামাল হোসেনের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। মামলায় গতকাল শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কামাল হোসেন উপজেলার বানেশ্বর ইউনিয়নের খুটিপাড়া গ্রামের মৃত জয়েন উদ্দীনের ছেলে।
পুঠিয়া থানা সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহী কলোনি ক্যাম্পের সদস্যরা পুঠিয়া থানা পুলিশের সহযোগিতায় পুঠিয়া সদর মহাসড়কে ঢাকা থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী যাত্রীবাহী বাস ন্যাশনাল ট্রাভেল্সে (মেট্রো-গ- ১৪-৬০৯১) অভিযান চালায়। বাসের মধ্যে সিটে বসে থাকা কামাল হোসেনের দেহ তল্লাশি করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় সাড়ে ১৭শ পিস ইয়াবা উদ্ধার করে তাকে গ্রেফতার করে পুঠিয়া থানায় সোপর্দ করা হয়।
এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত রাকিবুল হাসান জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কামাল হোসেনের বিরুদ্ধে র‌্যাব-৫, রাজশাহীর ডিএডি আবদুস সোবহান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গতকাল দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।