পুঠিয়ায় ১২ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার || গোদাগাড়ীতে হেরোইন জব্দ

আপডেট: আগস্ট ২১, ২০১৭, ১২:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর পুঠিয়া উপজেলায় অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অপরদিকে গোদাগাড়ী উপজেলায় অভিযান চালিয়ে ৩০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
গ্রেফতারকৃতরা হলেন, পাবনার চাটমোহর উপজেলার নবীন গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৩৯) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ছয়রশিয়া গ্রামের সারিকুল ইসলামের ছেলে আবদুল ওয়াহেদ (২২)। শহিদুলের কাছ থেকে ইয়াবা এবং ওয়াহেদের কাছ থেকে হেরোইন জব্দ করা হয়েছে। গতকাল রোববার বিকেলে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেনের নেতৃত্বে একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুর তিনটার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকায় অভিযান চালায়। এ সময় ১২ হাজার পিস ইয়াবাসহ শহিদুল ইসলামকে আটক করা হয়।
এদিকে বগুড়া এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া এপিবিএনের একটি অপারেশন দল গতকাল দুপুর ১২টার দিকে গোদাগাড়ীর ফরিদপুর এলাকায় অভিযান চালায়। এ অভিযানে ৩০০ গ্রাম হেরোইনস আবদুল ওয়াহেদকে আটক করা হয়।
এপিবিএন ও র‌্যাবের আলাদা আলাদা এই অভিযানে আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ