পুঠিয়ায় ৩৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: আগস্ট ৮, ২০২২, ১:১৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


সোমবার (৮ আগস্ট) ভোর ৩: ১৫ টায় জেলার পুঠিয়া থানার কাঁঠালবাড়িয়া বাজারস্থ নাটোরÑরাজশাহী সড়কে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা ৩৭ দশমিক ৭ কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। এ সময় ধৃতদের কাছ থেকে গাজা ছাড়াও ১ টি ট্রাক, গাড়ির কাগজ ১ সেট, মোবাইল ফোন ১টি ও সিমকার্ড ১টি জব্দ করা হয়।

ধৃত ব্যক্তিরা হল-ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার কামালপুর পূর্বপাড়ার রঙ¦গু মিয়ার ছেলে ট্রাক চালক সাদ্দাম হোসেন (২৫) এবং আনু মিয়ার ছেলে হেলপার ছবির মিয়া (২৬)।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই স্থানে চেকপোস্ট পরিচালনাকালে হলুদ রঙের সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাক আসলে থামানোর জন্য সংকেত দেওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন ব্যক্তি পিকআপের দরজা খুলে পালানোর চেষ্টা করে। এ সময় ডাম্পার ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়।

ধৃত আসামীগনদেরকে জিজ্ঞাসাবাদে জানাই যে, কুমিল্লা জেলার অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে ডাম্পার ট্রাকের পিছন বডিতে পাটাতনের নীচে জব্দকৃত গাজা বিশেষ কায়দায় লুকিয়ে বহন করে রাজশাহী মহানগরী এলাকার দিকে বিক্রয়ের উদ্দেশ্যে নিচ্ছিল।।
এ ব্যাপারে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।