পুঠিয়া উপজেলা বিএনপি’র সংশোধিত আহ্বায়ক কমিটি গঠন

আপডেট: October 25, 2020, 9:01 pm

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর পুঠিয়া উপজেলা বিএনপি’র সংশোধিত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নতুন আহ্বায়ক কমিটিতে আবু বকর সিদ্দিককে আহবায়ক করে থানা বিএনপির ৫৮ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিএনপি নেতা আবু হায়াত মো. আসাদুজ্জামান, সাবেক-চেয়ারম্যান আব্দুর রাকিব ও জিল্লুর রহমানকে যুগ্ম-আহ্বায়ক ও এন্তাজুল হক বাবুকে সদস্য-সচিব করে মোট ৫৮ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।
কমিটিতে সদস্য রয়েছেন, সাবেক-এমপি আব্দুস সাত্তার মন্ডল, সাবেক উপজেলা চেযারম্যান অধ্যাপক নজরুল ইসলাম মন্ডল, ব্যবসায়ী ইসফা খায়রুল শিমুল, আবুল কালাম আজাদ, শ্রমিক দলের সভাপতি রোকুনুজ্জামান আলম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মতিয়া হক। মুনছুর রহমান মাস্টার, রহমত আলী মাস্টার, আমিনুল হক মিন্টু, আল-মামুন খান, একরামুল হক, জয়নাল আবেদীন, কামরুল ইসলাম, নাজমুল গণি পিন্টু ও তহিদুল ইসলাম মাস্টারসহ প্রমুখ।
গতকাল রোববার (২৫ অক্টোবর) কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। তিনি বলেন, পুঠিয়া উপজেলা বিএনপির ৫৮ সদস্যর একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সকল ইউনিয়নে কমিটি গঠন করতে তাদেরকে বলাও হয়েছে। নির্বাচিত ইউনিয়ন কমিটির নেতাদের মতামতে পূর্ণাঙ্গ উপজেলা বিএনপির কমিটি গঠন করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ