পুঠিয়া ও চারঘাটে জামায়াতের আমীরসহ তিন নেতাকর্মীকে কারাগারে

আপডেট: নভেম্বর ২৩, ২০১৬, ১১:৫৮ অপরাহ্ণ

পুঠিয়া ও চারঘাট প্রতিনিধি



নাশকতা মামলার আসামি পুঠিয়া ও চারঘাট উপজেলায় জামায়াতের ভারপ্রাপ্ত আমীমসহ তিন নেতাকর্মীকে গতকাল কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার অভিযান চালিয়ে নাশকতা মামলার আসামি রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজার থেকে দুর্গাপুর উপজেলার ঝালুকা গ্রামের সমসের আলীর ছেলে জামায়াতের কর্মী এমএ সামাদকে (২৪) আটক করা হয়।
অপরদিকে, একই রাতে পুঠিয়া উপজেলার কান্দ্রা গ্রামে অভিযান চালিয়ে মকছেদ আলীর ছেলে উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর আনোয়ার হোসেনকে (৪৬) আটক করা হয়।
এদিকে চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, উপজেলায় জামায়াতের সদস্য শাহাবুর আলীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার ভোরে উপজেলার হলিদাগাছি গ্রামে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত শাহাবুর আলী (৪১) আয়েজউদ্দিনের ছেলে।
ওসি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে শলুয়া ইউনিয়নের হলিদাগাছি এলাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। তিনি আরও বলেন, শাহাবুর দীর্ঘদিন ধরে গাঁ ঢাকা দিয়ে ছিল। শাহাবুর বাসায় আছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।