বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

পুত্রবধূ-নাতনিকে জড়িয়ে ধরে কাঁদলেন খালেদা জিয়া

আপডেট: January 7, 2020, 1:18 am

সোনার দেশ ডেস্ক


দীর্ঘদিন পর পুত্রবধূ আর নাতনির সঙ্গে দেখা হলো খালেদা জিয়ার। আর তাদের কাছে পেয়ে কান্না ধরে রাখতে পারেননি সাবেক এই প্রধানমন্ত্রী।
রোববার (০৫ জানুয়ারি) বিকেলে বিএনপির কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী ও মেয়ে।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার কক্ষে প্রবেশ করেই পুত্র কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিঁথি ও নাতনি জাহিয়া রহমান খালেদা জিয়াকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। এসময় তাদের সঙ্গে থাকা খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম সবাইকে শান্ত করার চেষ্টা করেন।
রোববার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত হাসপাতালে ছিলেন সেলিমা ইসলাম, কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিঁথি, নাতনি জাহিয়া রহমান, নাতি সামিন ইসলাম, রাখিন ইসলাম ও নাতনি আরিফা ইসলাম।
পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে এসব তথ্য জানা গেছে।
সাক্ষাতের পরে বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম। তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে খারাপ। তাকে দ্রুত উন্নত চিকিৎসা দেওয়া দরকার।
তার প্রশ্ন চিকিৎসা না হলে খালেদা জিয়া কীভাবে বাঁচবেন?
এর আগে ২৬ ডিসেম্বর দিনগত রাতে লন্ডন থেকে দেশে আসেন প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিঁথি। তার সঙ্গে রয়েছেন ছোট মেয়ে জাহিয়া রহমান। প্রায় ৯ দিন চেষ্টার পর রোববার খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পান সিঁথি।
তথ্যসূত্র: বাংলানিউজ