পুরুষদের সাথে তাল মিলিয়ে নারীরাও দেশের উন্নয়নে সমান তালে কাজ করছেন : আখতার জাহান

আপডেট: মার্চ ৯, ২০১৭, ১২:৩৬ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



সাংসদ বেগম আখতার জাহান বলেন পুরুষদের সাথে তাল মিলিয়ে নারীরাও দেশের উন্নয়নে সমান তালে কাজ করে যাচ্ছে, দেশের মাননীয় প্রধানমন্ত্রী জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও একজন নারী । তিনি সর্বক্ষনিক নারীদের চিন্তা করেন নারীদের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন বাস্তবায়িত হচ্ছেন কর্মকান্ড । আজ দেশে নারী পুরুষের কোন ভেদাভেদ নেই।
৮ই মার্চ আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে জেলা প্রশসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এবং মানব সম্পদ উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্রের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে নগরীর সুপরাস্থ মানব সম্পদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ বেগম আখতার জাহান। অতিরিক্ত জেলা প্রশাসক রায়হান পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়রম্যান মর্জিনা বেগম, কৃষি বিপনন অধিদপ্তরের উপ-পরিচালক সৈয়দ জেবিন নেসা স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ বেগম । পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
৮ই মার্চ আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে জেলা প্রশসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এবং মানব সম্পদ উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্রের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে নগরীর সুপরাস্থ মানব সম্পদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বেগম আখতার জাহান এসব কথা বলেন। অতিরিক্ত জেলা প্রশাসক রায়হান পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়রম্যান মর্জিনা বেগম, কৃষি বিপনন অধিদপ্তরের উপ-পরিচালক সৈয়দ জেবিন নেসা। স্বাগত বক্তব্য দেন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ বেগম। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ