পুলিশের অভিযানে আটক ৩৬ ।। মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: জানুয়ারি ৬, ২০১৭, ১২:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


  
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গতকাল বৃহস্পতিবার মোট ৩৬ জনকে আটক করা হয়েছে। নগরীর চারটি থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় আটককৃতদের মাঝ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
অভিযানে বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ৯ জন, মতিহার থানা ১১ জন, শাহমখদুম থানা ৩ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। এদের মধ্যে ১৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ১০ জন মাদক ব্যবসায়ী ও অন্যান্য অপরাধে ১৩ জন গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মো. ফরিদের (৩১) কাছ থেকে ১৫ পিস ইয়াবা, মাধব সরকারের (৩২) কাছ থেকে ১০ পিস ইয়াবা ও রকিব হোসেন কটার (২৭) কাছ থেকে ১৪ পিস ইয়াবা আটক করে।
রাজপাড়া থানা পুলিশ নূর আলীর (২০) কাছ থেকে দুই গ্রাম হেরোইন ও মাসুম মিয়ার (৪০) কাছ থেকে ১০ পিস ইয়াবা আটক করে। মতিহার থানা পুলিশ আরাফাত আল মামুনের (৩২) কাছ থেকে ১২ পিস ইয়াবা আটক করে। শাহমখদুম থানা পুলিশ কামরুজ্জামান সুমনের (২১) কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা ও জিল্লুর রহমানের (৪৫) কাছ থেকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ মো. ফরিদের (৩১) কাছ থেকে ১৫ পিস ইয়াবা ও মাধবের (৩২) কাছ থেকে ১০ পিস ইয়াবা আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে জানিয়েছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ