পুলিশের অভিযানে রাজশাহীতে ৬৩ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: ডিসেম্বর ৮, ২০২১, ২:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহীতে পুলিশের নিয়মিত অভিযানে গত ২৪ ঘণ্টায় ৬৩ জনকে বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে। এরমধ্যে
রাজশাহী মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৮ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। আর জেলা পুলিশ ৩৫ জনকে আটক করেছে।
বুধবার (৭ ডিসেম্বর) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, মঙ্গলবার (৭ ডিসেম্বর) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৪ জন, রাজপাড়া থানা ১ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী ও ১৩ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ৪২ গ্রাম হেরোইন, ৩ বোতল ফেন্সিডিল ও ২৯৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
এদিকে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় (০৮ ডিসেম্বর) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১০ জন, তানোর থানা ৩ জন, বাগমারা থানা ১০ জন, দুর্গাপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ৩ জনকে আটক করে।

যার মধ্যে ২৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ ও ৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী থানা পুলিশ ১০০ গ্রাম গাঁজাসহ আসামি তরিকুল ইসলাম (৩০) কে এবং পুঠিয়া থানা পুলিশ ৫২ গ্রাম গাঁজাসহ বুলবুলি (৪০) ও শ্রীমতি বেবী রানী (৩০) দ্বয়কে আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।