পুলিশ দেখে ফেন্সিডিলসহ গাড়ি ফেলে পালালো চোরাকারবারী

আপডেট: জুলাই ৬, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় পুলিশ দেখে ফেন্সিডিলসহ প্রাইভেটকার ফেলে পালিয়েছে দুই চোরাকারবারী। গতকাল বুধবার ভোররাতে উপজেলার হেলারপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।
দুই চোরাকারবারীর মধ্যে একজন উপজেলার আলাইপুর গ্রামের মৃত মহাসিন আলীর ছেলে আবদুল বারি (৩৫) ও অপরজন মহদিপুর গ্রামের ইদ্রিশ মোল্লার ছেলে বুলবুল মোল্লা (৩৪)।
পুলিশ সূত্রে জানা গেছে, বাঘা সীমান্ত এলাকা আলাইপুর থেকে রাতে একটি ফেন্সিডিলের বড় চালান প্রবেশ করবে মর্মে এমন তথ্য ছিল বাঘা থানা পুলিশের কাছে। সেই তথ্যের ভিত্তিতে রাত একটা থেকে হেলালপুর এলাকার তিনটি রাস্তায় বেরিকেট বসিয়ে ছিল বাঘা থানার পুলিশ। চোরাকারবারীরা বুধবার ভোর রাত সাড়ে ৪টার দিকে উপজেলার হেলালপুর এলাকার ভেজারিল মোড় দিয়ে নিল রঙের (ঢাকা মেট্রো-ক ০৩-৯৫৬৪) একটি প্রাইভেটকার আসছিল। এসময় প্রাইভেটকারের হেডলাইটের আলোয় সামনে পুলিশের গাড়ি দেখে দুই’শ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটকার ফেলে পালিয়ে যায় দুই চোরাকারবারী।
এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহামুদ বলেন, চোরাকারবারীদের সঙ্গে কোন আপোস নেই। গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ সময় অপেক্ষার পর অবশেষে অভিযান সার্থক হয়েছে। তারা পালিয়ে গেলেও তাদের গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।