পূজার নতুন জামা পেলো সুবিধাবঞ্চিত শিশুরা

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১০:৫৯ অপরাহ্ণ

রাবি প্রতিবেদক:


শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মালম্বী সুবিধাবঞ্চিত শিশুদের নতুন জামা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনের ১২৫ নম্বর কক্ষে ছাত্র-উপদেষ্টা দফতরের পৃষ্ঠপোষকতায় শিশুদের মাঝে নতুন জামা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, নবজাগরণ ফাউন্ডেশনের এই আয়োজনটি মহৎ। রাষ্ট্র যেমন সবার, তেমনিভাবে ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। এই অনুষ্ঠানকে আরো অর্থবহ করার জন্য নবজাগরণ ফাউন্ডেশনের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখাপড়ার সার্থকতা আমি এখানেই দেখতে পাই।

নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি রাসেল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড. ফারহাত তাসনিম, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মনিরা জান্নাতুল কোবরা, নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মনিমুল হক প্রমুখ। সংগঠনের সদস্য নাদিম হোসেন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে ৪০ জন সুবিধাবঞ্চিত শিশুদের পূজোর নতুন জামা দেওয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ