পূজা উদযাপন পরিষদ, জেলা ও মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১০, ২০২৪, ১০:৪৭ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী জেলা ও মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার (০৯ মার্চ) সকাল ১০টায় শ্রী শ্রী পাঁচু মন্ডল আখড়া মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অনিল সরকার। প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে. এল. ভৌমিক ও প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি এ্যাড. শরৎ চন্দ্র সরকার ও রাজশাহী জেলার সভাপতি অম্বর সরকার এর যৌথ সভাপতিত্বে এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী জেলার সাধারণ সম্পাদক কাঞ্চন রায় চৌধুরী ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক পার্থ পাল চৌধুরী এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি এ্যাড. তাপস কুমার পাল, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. শ্যামল কুমার রায়, অঙ্কুরজিৎ সাহা নব, সাংগঠনিক সম্পাদক রমেন মন্ডল, সাগর হালদার, সদস্য হীরক গুন এবং সম্মানিত অতিথি ছিলেন বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জাতীয় পরিষদ সদস্য ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, রাজশাহী জেলার সাধারণ সম্পাদক অসিত কুমার ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জাতীয় পরিষদ সদস্য কার্তিক চন্দ্র হালদার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সাবেক সভাপতি অলোক কুমার দাস।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে. এল. ভৌমিক এর উপস্থিতি ও সম্মতিতে সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী জেলা ও মহানগরের কমিটি ঘোষণা করেন। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অলোক কুমার দাস-কে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি ও মৃদুল কুমার সাহা-কে সাধারণ সম্পাদক এবং অম্বর সরকার-কে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী জেলার পুনরায় সভাপতি ও কাঞ্চন রায় চৌধুরী-কে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।