পেঁয়াজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় জাসদের মানববন্ধন ও সমাবেশ

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯, ১:০৩ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


পেঁয়াজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও সমন্বয়হীনতার কারণে বাণিজ্য ও কৃষি মন্ত্রীর পদত্যাগের দাবিতে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)। গতকাল রোববার দুপুরে বগুড়া জাসদ শহর কমিটির উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ করা হয়।
বগুড়া শহর জাসদের সভাপতি রবীন্দ্রনাথ দাস রঞ্জনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুল মঞ্জুর দোদুলের পরিচালনায় সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন, জাসদের কেন্দ্রীয় সদস্য ইমদাদুল হক এমদাদ, সহ-সভাপতি হেলাল উদ্দিন আঙ্গুর, জাহিদুল ইসলাম খান লজে, মুক্তিযোদ্ধা আজিজুল হক খান বুলু, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, জাসদ নেতা জোবায়ের হোসেন মোল্লা, রফিকুল ইসলাম ভান্ডারী, দানা তালুকদার, আব্দুল বাছেদ মেম্বার, সদর থানা জাসদের সভাপতি হারুনার রশিদ, শহর শাখার সাংগঠনিক আতিকুজ্জামান তুহিন, জেলা যুবজোটের সাধারণ সম্পাদক ওবায়দুল হক, সাংগঠনিক সামিউল বারি রবি, জেলা শ্রমিক জোটের সভাপতি মকবুল হোসেন, শ্রমিক নেতা আবদুল লতিফ বাচ্চু, রায়হান প্রমুখ।
সমাবেশে বক্তরা বলেন, আজ দেশে পেঁয়াজের মূল্য আকাশ চুম্বি। ২০/২৫ টাকার পেঁয়াজ আজ ২৪০টাকা করে বিক্রি হচ্ছে। সাধারণ মানুষ আজ দিশাহারা হয়ে পড়েছে। বর্তমান সরকারের বাণিজ্য ও কৃষি মন্ত্রীর সমন্বয়হীনতার কারণেই আজ পেঁয়াজের দাম আকাশ চুম্বি। বক্তরা অবিলম্বে কৃষি মন্ত্রি ও বাণিজ্য মন্ত্রীর পদত্যাগ দাবি করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ