‘পোরশার বন্ধন সোসাইটি’র কমিটি গঠন সভাপতি মঞ্জুরুল,সম্পাদক সাইদুর

আপডেট: January 25, 2020, 12:44 am

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীস্থ নওগাঁর ‘পোরশা বন্ধন সোসাইটি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার নগরীর একটি রেস্তোরায় সংগঠনের বার্ষিক সাধারণ সভায় ৩০ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে মঞ্জুরুল আহসান শাহ্ ও সাধারণ সম্পাদক পদে সাইদুর রহমান শাহ্ নির্বাচিত হয়েছেন।
কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি জাহাঙ্গীঁর শাহ্, মুনসুর আলী, নূর আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, বেলাল উদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক আব্দুল মান্নান, দপ্তর, প্রচার, প্রকাশনা ও প্রযুক্তি সম্পাদক রেজানুর রহমান, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মাইনুল হাসান শাহ্ শান্ত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাহ্ মানজুরুল রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক মামুন আল কাইয়ুম, কার্যনির্বাহী সদস্য ওয়েহেদুজ্জামান, আনোয়ার হোসেন, ইমতিয়াজ রহমান, লুৎফর রহমান পিন্টু, শরিফুল ইসলাম ও শাহ্ এহসানুল হক চৌধুরী সাগর।
এছাড়াও উপদেষ্টামন্ডলী পদে রয়েছেন পোরশা উপজেলা চেয়ারম্যান শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, আবুল কালাম শাহ্ চৌধুরী, মোস্তাফিজুর রহমান শাহ্ চৌধুরী, আবদুল লতিফ শাহ্ চৌধুরী, পুলিশ কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ, ছেদরাতুল শাহ্, আবদুর রহিম শাহ্ চৌধুরী, রেজাউল করিম শাহ্ চৌধুরী, শহিদুল ইসলাম মুকুল, মজিবর রহমান শাহ্ ও আজিজুল বারী শাহ্।

এ বিভাগের অন্যান্য সংবাদ