পোরশায় ভারতীয় টাপেন্ডালসহ আটক ৩

আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩, ৮:১০ অপরাহ্ণ

পোরশা (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর পোরশায় ১হাজার ৫৬০পিস ভারতীয় টাপেন্ডাল ট্যাবলেট ও এক নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে নওগাঁ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক সামসুল আলম ও উপপরিদর্শক আবির হাসানের সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার পলাশবাড়ি গ্রামের নিজ বাড়ি থেকে নিষিদ্ধ ভারতীয় টাপেন্ডাল ট্যাবলেটসহ বাড়ির গৃহিণী মাদক ব্যবসায়ী আবুল হোসেনের স্ত্রী শিউলি খাতুনকে(২৭) আটক করেন। এ সময় পালিয়ে যায় বাড়ির মালিক আবুল হোসেন। এসময় তার নিকট থেকে ১হাজার ৫শ পিস টাপেন্ডাল ট্যাবলেট আটক করা হয়।

অপরদিকে একই দিন বিকালে শিশাহাট গোস্তহাটির মোড়ের শাহ্ ফার্মেসী থেকে ৬০পিস টাপেন্ডাল ট্যাবলেটসহ শিশা শাহুপাড়ার মৃত মজিবর রহমানের ছেলে সুলতান রহমান(৪০) ও ডাঙ্গাপাড়ার সামছুল আলমের ছেলে শাহিন আলম (২১)কে আটক করা হয়।

এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান জানান, আটককৃতদের থানায় সোপর্দ করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে এবং গতকাল বৃহস্পতিবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version