প্রকাশ্যে দম্পতির কাছ থেকে ৯ লাখ টাকা ছিনতাই

আপডেট: অক্টোবর ৪, ২০২২, ৯:১১ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি :


পাবনা শহরে ব্যাংক থেকে বাড়ি ফেরার পথে প্রকাশ্য দিবালোকে এক দম্পতির নগদ ৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় বাঁধা দেবার চেষ্টাকালে ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার (০৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার গাছপাড়া পৌরসভা গেটের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। দম্পতির বাড়ি গাছপাড়া গ্রামে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাছপাড়া বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুল মজিদ জানান, দুপুরে তার জামাই-মেয়ে ওমর সাইফুল ইসলাম ও মাহমুদা খাতুন দম্পতি পাবনা শহরের শাহজালাল ইসলামি ব্যাংক থেকে নগদ ৯ লাখ টাকা তুলে রিক্সাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় মোটরসাইকেল যোগে দুইজন ছিনতাইকারী তাদের পিছু নেয়। বিষয়টি তারা টের পাননি।

গাছপাড়া বাজারে পৌরসভা গেটের কাছে রিক্সা থেকে নামার সময় ছিনতাইকারীরা পথরোধ করে জোরপূর্বক টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ওই দম্পতি তাদের বাঁধা দেবার চেষ্টা করে এবং চিৎকার শুরু করেন। আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন পাওয়া গেছে বলে জানান আব্দুল মজিদ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম বলেন, খবর জানার পরপরই পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ হয়েছে বলে শুনেছি। ছিনতাইকারীদের ধরতে ইতোমধ্যে পুলিশী অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেবার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।