প্রকৌশলীদের সংগঠন আইইবি নওগাঁ উপকেন্দ্রের সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ৩০, ২০২২, ১১:০৯ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


প্রকৌশলীদের সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) নওগাঁ উপকেন্দ্রের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় নওগাঁ এলজিইডি ভবনের সেমিনার কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন নওগাঁ জেলার সকল প্রকৌশলীগণ। সভায় উপস্থিত প্রকৌশলীগণ আইইবি নওগাঁ উপকেন্দ্রকে সুসংগঠিত করার জন্য মতামত প্রদান করেন। এসময় প্রকৌশলীরা বলেন, আইইবি নওগাঁ উপকেন্দ্র নওগাঁ জেলার সকল প্রকৌশলীদের মাঝে ভাতৃত্বের বন্ধন দৃঢ় করেছে।
এসময় উপকেন্দ্রের চেয়ারম্যান নওগাঁ গণপূর্ত বিভাগের নির্বঅহী প্রকৌশলী আল মামুন বলেন, প্রকৌশলীরা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রকৌশলীরা শুধু তাদের গতানুগতিক কাজের মধ্যেই নেই মানবিক কার্যক্রমের দিক দিয়েও তারা এগিয়ে। সংগঠনের সহ-সভাপতি নওগাঁ এলজিইডির নির্বাহী প্রকৌশলী তোফায়েল আহম্মেদ বলেন প্রকৌশলীদের ঐক্য আরোও জোরদার করতে হবে তবেই তারা তাদের নায্য অধিকার ফিরে পাবে।
সংগঠনের সম্পাদক নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান বলেন, খুব শিগগিরই আইইবি নওগাঁ উপকেন্দ্রের প্ল্যাটফর্ম হতে একটা সুভেনির প্রকাশিত হবে। যার মাধ্যমে সাধারণ জনগণ প্রকৌশলীদের কাজ-কর্ম সম্পর্কে আরো বেশি করে অবহিত হবেন। তাছাড়াও সভায় উপস্থিত প্রকৌশলীরা প্রকৌশলীদের উপর সাম্প্রতিক ঘটে যাওয়া কিছু ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং এই ঘটনাগুলোর সঙ্গে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। সংগঠনের সাংগাঠনিক সম্পাদক প্রকৌশলী প্রবীর কুমার পাল, অর্থ সম্পাদক প্রকৌশলী আবু সাইদসহ সকল সদস্যরা সভায় উপস্থিত থেকে বিভিন্ন বিষয়ে মতামত প্রদান করেন।