প্রতারক বিপাশা!

আপডেট: মার্চ ৮, ২০১৭, ১২:১১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



প্রতারণার অভিযোগ উঠল বিপাশা বসুর বিরুদ্ধে। তিনি লন্ডনে ফ্যাশন শোয়ে র‌্যাম্পে হাঁটার টাকা নিয়েও কথা রাখেন নি বলে অভিযোগ করেছেন শো ম্যানেজার রনিতা শর্মা রেখি।
রনিতার অভিযোগ, চুক্তি স্বাক্ষরের পরেই বিপাশা দাবি করেন, তার স্বামীও যাবেন তার সঙ্গে। সেই মতো পাঁচতারা হোটেলের রুম বুক করা হয় বিপাশার জন্য। লন্ডনে পৌঁছলে বিমানবন্দরেই চুক্তি মতো তাকে দুটি লোকাল সিমকার্ড দেওয়া হয়। কিন্তু সেটি ফেরৎ দিয়ে সংস্থার কর্মীদের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করেন বিপাশা। এখানেই থেমে থাকেনি বিপাশার ঔদ্ধত্য, হোটেলে পৌঁছে ঘরের দরজা আর খোলেননি তিনি।
একাধিকবার অনুরোধ করার পরেও ফ্যাশন শোয়ে যেতে রাজি হননি। প্রায় ৪ ঘণ্টা ধরে তার ঘরের বাইরে পোশাক নিয়ে অপেক্ষা করেছেন সংস্থার কর্মীরা। প্রায় ৭৮ হাজার পাউন্ড অ্যাডভান্স নিয়েছিলেন তিনি।
রনিতার অভিযোগ, অ্যাডভান্স নিয়ে লন্ডনে হানিমুন করেছেন বিপাশা। ঘটনায় এতোটাই ক্ষুব্ধ ওই সংস্থা যে অভিবাসন দফতরে তারা অভিযোগ জানাতে চলেছেন, যাতে ব্রিটেনে কাজ করার অনুমতি তাকে ভবিষ্যতে আর না দেওয়া হয়। তবে তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি করেছেন বিপাশা। সূত্র : আজকাল

এ বিভাগের অন্যান্য সংবাদ