প্রতিবন্ধীদের মাঝে ভেড়া প্রদান করলো পিএসডাব্লিউএফ

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২২, ৯:৫৮ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


দরিদ্র অসহায় ও প্রতিবন্ধী পরিবার সদস্যদের আত্মকর্মসংস্থান ও আয় বৃদ্ধির লক্ষ্যে সেবা প্রদান করছেন অরাজনৈতিক রেজির্ষ্ট্রাড স্বেচ্ছাসেবী মূলক প্রতিষ্ঠান প্রফেশনাল সোসাল ওয়ার্কার্স ফাউন্ডেশন । মঙ্গলবার ( ১ ফেব্রুয়ারি) রাজশাহী জেলার ও জেলা সমাজসেবা কার্যালয় থেকে অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের এই প্রতিষ্ঠান প্রতিবন্ধীদের মাঝে ভেড়া প্রদান করেন।

জানা গেছে, সংস্থাটির পক্ষ থেকে ২ জন দরিদ্র প্রতিবন্ধীদের ২টি করে মোট ৪টি ভেড়া প্রদান করা হয়েছে। এ অনুষ্ঠানে যথাক্রমে প্রধান অতিথি হিসেবে ভেড়া হস্তান্তর করেন PSWF এর ডোনার সদস্য ও নির্বাহী প্রকৌশলী ( অব.) আতিকুল ইসলাম, এবং PHD ও PSWF এর ডোনার সদস্য ও এ. কে মাহামুদুল হাসান।

ভেড়া গ্রহন করেছেন প্রতিবন্ধী শাহীনা বেগম এবং শিথিল হোসেন। এ সময় সভাপতিত্ব করেন PSWF এর সভাপতি মোজাম্মেল হক। এছাড়াও উপস্থিত ছিলেন আনসার আলী, কামারুজ্জামান, লুৎফর রহমান, পিয়ার বক্স, মোমিনুল হক, রাসেদ, শান্ত।

PSWF এর প্রেসিডেন্ট মোজাম্মেল হক বলেন, এমন মানবিক, কর্মসংস্থান ও আয় বৃদ্ধিমূলক কর্মসূচি অব্যাহত থাকলে দরিদ্র/প্রতিবন্ধী পরিবারের সদস্যরা বিশেষভাবে উপকৃত হবেন। এছাড়া সরকারের সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোল (SDG) সফলভাবে পূরণ হবে বলে আশা করা যায় ।