শহীদুজ্জামান সরকারকে প্রতিমন্ত্রী করায় এলাকাবাসীর উচ্ছ্বাস!

আপডেট: মার্চ ১, ২০২৪, ৯:১৮ অপরাহ্ণ


পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:জাতীয় সংসদীয় নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের বর্তমান এমপি শহীদুজ্জামান সরকারকে প্রতিমন্ত্রী করায় এলাকাবাসীর মাঝে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। শুক্রবার (১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে প্রতিমন্ত্রী হিসেবে তিনি শপথ গ্রহণ করেন। এই খবর মিডিয়াতে প্রচার হলে এলাকার মানুষে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) অভিনন্দন বার্তা পোস্ট দিচ্ছেন। এতে অনেকেই দাবি করেন, বর্তমান সরকারের আমলেই নজিপুরকে জেলা বাস্তবায়ন করা হোক।

উল্লেখ্য, গত টানা ৪র্থ মেয়াদে এমপি নির্বাচিত ও মোট ৫ম বার এমপি নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান। এর আগে তিনি দশম জাতীয় সংসদের মাননীয় হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকার মাঝি হিসেবে নির্বাচিত হন তিনি। তাঁর আমলে এলাকায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতার হাল ধরে এলাকায় আরও উন্নয়ন হবে- নব্য দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রীর প্রতি এমনটাই প্রত্যাশা করছেন এলাকাবাসী।

স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে আলাপ করে জানা যায়, ‘তিনি একজন জনবান্ধব নিরহংকার জনপ্রতিনিধি। তিনি মাটি ও মানুষের হৃদয়ের নেতা। মাননীয় প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়ায় স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মিরা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন। সেই সাথে বর্তমান সরকারের চলতি মেয়াদেই নওগাঁর নজিপুরকে জেলা বাস্তবায়ন করার দাবি জানিয়েছে এলাকাবাসী।’

এ বিভাগের অন্যান্য সংবাদ