প্রতিমা বিসর্জন কার্যক্রম পরিদর্শনে রাসিক মেয়র লিটন

আপডেট: অক্টোবর ১৫, ২০২১, ৯:৪২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


বিজয়া দশমীর মধ্য দিয়ে রাজশাহী মহানগরীতে সনাতন হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসবের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় নগরীর মুন্নজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পদ্মা নদীতে প্রতিমা বিসর্জনের কার্যক্রম পরিদর্শন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে প্রতিমা বিসর্জন দেখেন ও বিজয়া দশমী উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক, রাজশাহী সিটি করপোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ প্রমখু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর ৭৪টি পূজা মন্ডপে এবার শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হয়। প্রতিটি পূজা মন্ডপকে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ১০ হাজার করে নগদ অর্থ সহায়তা দিয়েছেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এছাড়া সনাতন ধর্মাবলম্বী পাঁচ শতাধিক নারীকে শাড়ি উপহার প্রদান করেছেন মেয়র। এছাড়া সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন শুভেচ্ছা উপহার প্রদানসহ দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনে সিটি করপোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।