প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু ও চার নেতার প্রতি শ্রদ্ধা

আপডেট: জুন ২৪, ২০১৭, ১:২৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


প্রতিষ্ঠাবাষির্কীতে বঙ্গুবন্ধু ও জাতয়ি চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান মহানগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামন লিটন ও সাধারণ সম্পাদক ডাবলূ সরকার-সোনার দেশ

আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। গতকাল শুক্রবার দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে সকাল ১০টায় এ প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।
পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা এবং মহান মুক্তিযুদ্ধের সকল শহিদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এছাড়া উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আ’লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, নিঘাত পারভীন, যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, উপ-দফতর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সদস্য এনামুল হক কলিন্স, মুকিদ্দুজ্জামান জুরাত ও শাহাবুদ্দীন প্রমুখ।