প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে মহানগর আ’লীগের প্রস্তুতি সভা

আপডেট: জুন ১৬, ২০১৭, ১:০৫ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল বৃহষ্পতিবার সকাল ১১টায় ২১ জুন ২৫ রমজান ইফতার মাহফিল ও ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।
সভা পরিচালনা করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সভায় বক্তব্য  দেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজুল আলম লোটন। সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, নওশের আলী, মোহাম্মদ আলী কামাল, সৈয়দ শাহাদত হোসেন, যুগ্মসম্পাদক রেজাউল ইসলাম বাবুল, নাঈমুল হুদা রানা, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, উপ-দফতর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, উপপ্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সদস্য আহ্সানুল হক পিন্টু, এনামুল হক কলিন্স, মকিদুজ্জামান জুরাত, রবিউল ইসলাম, মসফিকুর রহমান হাসনাত, ডা. আব্দুল মান্নানসহ থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।
সভায় আগামী ২১ জুন ২৫ রমজান রাজশাহী মহানগর আওয়ামী লীগ এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে নগরীর উত্তরা কমিউনিটি সেন্টারে। এছাড়া ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে সকাল সাড়ে নয়টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ