প্রথম দিনই লাগাম হাতে চান কিউই অধিনায়ক

আপডেট: জানুয়ারি ১২, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


সীমিত ওভারের দুটি সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করলেও কেন উইলিয়ামসন ভোলেন নি, অতিথিরা প্রতিটি ম্যাচেই জেতার সুযোগ তৈরি করেছিল। টেস্ট সিরিজে তেমন পরিস্থিতি এড়াতে প্রথম দিন থেকে লাগাম হাতে নিতে চান স্বাগতিক অধিনায়ক।
আজ বৃহস্পতিবার ওয়েলিংটনে শুরু হবে প্রথম টেস্ট। তার আগের দিন সংবাদ সম্মেলনে অতিথি দল সম্পর্কে শ্রদ্ধা থাকার কথা জানান উইলিয়ামসন।
“বাংলাদেশ সাদা বলে আমাদের প্রতি ম্যাচেই চাপে ফেলেছিল। তবে সেখান থেকে আমরা সব ম্যাচে জিততে পেরেছি। ওরা অভিজ্ঞ একটি দল, বিশ্বের সব প্রান্তেই খেলেছে। আমরা জানি, ওরা আমাদের দৃঢ় চ্যালেঞ্জ জানাবে। কাল সকালে আমরা লাগামটা দৃঢ়ভাবে ধরতে চাই।”
অন্য দুই সংস্করণের মতো টেস্টেও নিউজিল্যান্ডে স্বাগতিকদের কখনও হারাতে পারেনি বাংলাদেশ। নিউজিল্যান্ডে খেলা আগের পাঁচ টেস্টের তিনটিতেই ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ। অন্য দুই ম্যাচেও বড় হার; একটিতে ৯ উইকেটে আর অন্যটিতে ১২১ রানে।
এবারও জেতার আত্মবিশ্বাস আছে উইলিয়ামসনের। ওয়েলিংটনের সহায়ক উইকেটে পেসাররাই হতে পারেন সবচেয়ে কার্যকর। তবে বাড়তি বাউন্স থাকায় স্পিনারদেরও ভূমিকা রাখার সুযোগ দেখেন অধিনায়ক। তাতে খুশিই হওয়ার কথা মুশফিকুর রহিমের। তার দলে সাকিব আল হাসানের সঙ্গে আছেন তাইজুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজ। -বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ