বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে কটুক্তি, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

আপডেট: March 7, 2017, 12:26 am

জয়পুরহাট প্রতিনিধি



জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কটুক্তি করায় বাগজানা দাখিল মাদ্রাসার ইংরেজি শিক্ষক শামছুল ইসলামকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যায় ওই শিক্ষককে বাগজানা বাজার থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক একই উপজেলার কোঁকতারা গ্রামের মৃত আবদুল মুমিনের ছেলে।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উক্তি-‘সন্ত্রাসীদের কোন ধর্ম নাই দেশ নাই’ এর বিরুদ্ধে গতকাল শনিবার রাতে ওই শিক্ষক তার অপরাজনীতির জম সংগ্রামী ফেইসবুক আইডি থেকে বিরুপ মন্তব্য করে লেখেন- ‘সে অর্থে আওয়ামী লীগের কোন ধর্ম নাই, এরা নাস্তিক, নিজের পাতানো ফাঁদে নিজেই ধরা পড়েছে, এরা সন্ত্রাসী, এরা জঙ্গি, এরা জাতীয় কলঙ্ক…।’
পাঁচবিবি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পৌর এলাকার মাস্টারপাড়া গ্রামের নারায়ন চন্দ্র ঘোষের ছেলে পলাশ কুমার ঘোষ ফেইসবুকে বিষয়টি দেখতে পেয়ে বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ রোববার সন্ধ্যায় ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত শিক্ষক পুলিশি জিজ্ঞাসাবাদ পর গতকাল সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।