প্রধানমন্ত্রীর উন্নত রাষ্ট্র গড়ার স্বপ্ন পূরণ করতে হবে : লিটন

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০১৭, ১২:১৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



বোয়ালিয়া থানা পূর্ব ও পশ্চিম আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। রাজশাহীতে আয়োজিত আওয়ামী লীগের সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নিতে হবে। প্রধানমন্ত্রীর এসডিজি ও উন্নয়নশীল রাষ্ট্র গড়ার স্বপ্ন পূরণে সহযোগিতার অব্যাহত রাখতে হবে। ইতোমধ্যে সমাবেশের কার্যক্রম শেষের দিকে। সুষ্ঠু পরিবেশে সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের সবাইকে সচেতন থাকতে হবে। গতকাল সোমবার সন্ধ্যা ৬ টায় নগর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সভায় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, নিঘাত পারভীন। সভায় সভাপতিত্ব করেন, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু। সভা পরিচালনা করেন, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন।
সভায় বক্তব্য দেন, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দীন খান, ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন,  ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখওয়াত হোসেন, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলীমুল আল রাজি মিঠু, ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম আজহার ও সাধারণ সম্পাদক রুহুল আমিন রুহুল, ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব, সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান তৌহিদুল, ১৪ নম্বর ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক তৌকির আহমেদ খান খালেক এবং ১৪ নম্বর ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনার ও ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তরিকুল আলম পিটার ও সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এহসানুল্লাহ বাবু ও সাধারণ সম্পাদক সওকত জাহিদুল ইসলাম প্রিন্স, ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেডু সরকার, ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন জসি, ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন, আগামী ১৮ ফেব্রুয়ারি বিভাগীয় কর্মী সমাবেশ সফল করার জন্য ওয়ার্ডের সকল স্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।