প্রধানমন্ত্রীর উপহার পেল নগরীর ২০০ জন মোটর মেকানিক শ্রমিক

আপডেট: মে ৭, ২০২১, ৯:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


করোনাভাইরাস এর বিস্তার ও প্রাদুর্ভাবের ফলে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ২০০ জন মোটর মেকানিক শ্রমিকদের মাঝে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
শুক্রবার (৭ মে) বিকাল ৪ টায় রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে জেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (এনডিসি) আব্দুল্লাহ আল রিফাত, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আমিনুল হক।
উল্লেখ, ত্রাণ হিসেবে একটি প্যাকেটে ২০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিড়া, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ৫০০ গ্রাম সয়াবিন তেল দেয়া হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে রাজশাহী জেলা প্রশাসন নগরীর সকল পেশাজীবী কর্মহীন দরিদ্র মানুষদের পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ করছে। এরই ধারাবাহিকতায় ২০০ জন মোটর মেকানিক শ্রমিকদের প্রধানমন্ত্রীর উপহার দেওয়া হল।
তিনি আরও বলেন, লকডাউন দোকান বন্ধ থাকায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কর্মহীন মোটর মেকানিক শ্রমিকরা। তাই তাদের কথা চিন্তা করে নগরীতে প্রধানমন্ত্রীর পক্ষ তাদের ত্রাণ পৌঁছে দেয়া হলো। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
এগরীর এলাকার সুবিধাভোগী সুজন জানান, আমি নগরীর একটি মোটর ওয়ার্কশপে কাজ করি। লকডাউনের মধ্যে কর্মহীন হয়ে বাসায় বসে ছিলাম। অনেক চিন্তিত ছিলাম। করোনার ভয়াবহ পরিস্থিতিতে ত্রাণ পেয়ে অনেক উপকৃত হলাম। সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও জেলা প্রশাসনকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।
অপর একজন সুবিধাভোগী রফিকুল ইসলাম জানান, লকডাউনের কারণে দোকান বন্ধ থাকায় কোনো কাজ করতে পারি নাই। তাই ছেলে-মেয়েদের নিয়ে খুবই কষ্ট ছিলাম। জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী উপহার পেয়ে আমি খুবই আনন্দিত।