প্রধানমন্ত্রীর উপহার পেলো মিশুক, অটোচালকরা

আপডেট: জুন ২৪, ২০২১, ১০:৩২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীতে ব্যাটারিচালিত অটো চালক এবং মালিকদের প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এর আয়োজন করা হয়।
রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সহযোগিতায় রাজশাহী জেলা মিশুক অটোরিক্সা ও অটোটেম্পু চালক ইউনিয়নের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, নগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, নগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আব্দুস সোহেল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, রাজশাহী জেলা মিশুক অটোরিক্সা ও অটোটেম্পু চালক ইউনিয়নের আহ্বায়ক মশিউর রহমান সুমন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।
অন্যদিকে, টিকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪০০ ইজি বাইক শ্রমিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিন’র পক্ষ থেকে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সহায়তায় অনুষ্ঠানে নগর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রাশেদুজ্জামান রাশেদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি ছিলেন, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু। বিশেষ অতিথি ছিলেন, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, নগর শ্রমিক লীগের সহ-সভাপতি ওয়ালি খান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, অর্থ সম্পাদক আফজাল সহ-দপ্তর সম্পাদক দেবব্রত সিংহ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ