প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিণত হবে : সাংসদ এনামুল

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৭, ১২:০৭ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


সভায় বক্তব্য দেন সাংসদ এনামুল হক-সোনার দেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হরিয়ানের জনসভাকে সফল করার আহ্বান জানিয়ে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, ১৪ সেপ্টেম্বরের জনসভাকে জনসমুদ্রে পরিণত করার জন্য বাগমারা আওয়ামী লীগ প্রস্তুত। এজন্য যা করার প্রয়োজন তা করা হবে।
তিনি বলেন, উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে উলে¬খযোগ্য পরিমাণ আওয়ামী লীগ নেতাকর্মীরা জনসভায় যোগ দিবেন। গতকাল শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপে¬ক্সের হলরুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। তিনি আরও বলেন, বাগমারা থেকে কমপক্ষে ১৫ হাজার নেতাকর্মী জনসভায় নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হবে। এজন্য তিনি ব্যক্তি উদ্যোগে ৫০টি বাস ভাড়া করেছেন বলেও সভায় জানানো হয়েছে। তিনি আরও বলেন, রাজশাহীর হরিয়ানের জনসভাকে স্মরণীয় করে রাখার জন্য বাগমারা আওয়ামী লীগ সার্বিক সহযোগিতা করবে। এর মাধ্যমে বাগমারা আওয়ামী লীগ শক্তিশালী ও শক্ত অবস্থান প্রমাণ করবে।
সভার প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বিভিন্ন প্রচার-প্রচারণাও উদ্যোগ নেওয়া হয়েছে। এসব কর্মসূচী সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর পরিচালনায় সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, কৃষি বিষয়ক সম্পাদক প্রতীক দাস রানা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, ইয়াছিন আলী মাস্টার, আফতাব উদ্দিন আবুল, ভবানীগঞ্জ পৌরসভার সভাপতি মেয়র আব্দুল মালেক ম-ল, উপজেলার সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন টিপু, আবুল হোসেন মাস্টার, যুগ্মসম্পাদক মাহাবুবুর রহমান, অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, সিরাজ উদ্দিন সুরুজ।
উলে¬খযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোল¬াহ এম আলতাফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহদপ্তর সম্পাদক নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাহার আলী, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম হেলাল, সহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, উপজেলার নেতা মামুনুর রশিদ, জেলার নেতা জাহানারা খাতুন, হামিরকুৎসার সভাপতি আয়ূব আলী, সম্পাদক চেয়ারম্যান আনোয়ার হোসেন, মাড়িয়ার সভাপতি চেয়ারম্যান আসলাম আলী আসকান, সোনাডাঙ্গার সভাপতি চেয়ারম্যান আজাহারুল হক, আওয়ামী লীগের নেতা আব্দুস সালাম, আলী হাসান, হারুণ অর রশিদ, শামসুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ লিটন, কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা আতাউর রহমান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ