প্রধানমন্ত্রীর জন্য নারী অধিকার প্রতিষ্ঠা পেয়েছে : রেনী

আপডেট: নভেম্বর ১৩, ২০১৬, ১২:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নিক্কণ নৃত্য শিল্পীগোষ্ঠীর ঈদ-পূজা পুনমির্লনী অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও সমাজসেবী শাহীন আকতার রেনী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে বদ্ধপরিকর। তিনি নারীবান্ধব প্রধানমন্ত্রী। তার জন্য দেশে নারীর অধিকার প্রতিষ্ঠিত পেয়েছে। সমাজে নারী ও শিশুসহ সবাই স্বাধীনভাবে চলাফেরা করতে পারছেন। সংস্কৃতি প্রতিটি মানুষের জীবনে প্রয়োজন আছে। সব মানুষ আমরা এক কোন বিভেদ নেই। ধর্ম যার যার উৎসব সবার। গতকাল শনিবার সন্ধ্যায় নগরীর মিয়াপাড়াস্থ নিক্কণ নৃত্য শিল্পীগোষ্ঠীর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রেনী বলেন, বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশের জন্ম হতো না। সংবিধান মতে আমরা সব মানুষই সমান। দেশ দৃঢ়তার সঙ্গে এগিয়ে যাচ্ছে। চেষ্টা করলে সব ধর্মের মানুষ ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যেতে পারবো। দেশ, সমাজ ও পরিবারের সবাইকে সচেতন হতে হবে। তাহলে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে পারবো।
নিক্কণ নৃত্য শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি হাসিব পান্নার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, রাজশাহী মুক্তি দাতা জুনিয়র হাই স্কুলের প্রধান শিক্ষিকা সিস্টার মেবেল রোজারিও, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিমল কুমার সরকার, আবাসিক হোটেল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও আঞ্জুমান মফিদুল রাজশাহীর নির্বাহী সদস্য খন্দকার হাসান কবির।
অনুষ্ঠান পরিচালনা করেন, সেফাতুন নাহার মীম ও আয়েশা আক্তার ডালিয়া। অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীরা হলেন- উপমা, টুম্পা, পায়েল, সমৃদ্ধি, দিয়া, সৃষ্টি, ঈশ্বরী, জ্যোতি, মনি, মীম রিয়া, উর্মি, রুমি, তিশা ও অলিভ।

এ বিভাগের অন্যান্য সংবাদ