প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের সর্বত্র উন্নয়ন দৃশ্যমান হয়েছে: সিটি মেয়র

আপডেট: জানুয়ারি ৩, ২০২০, ১:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রুয়েটের দুই দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন – সোনার দেশ

সিটি মেয়র এএইচএম খায়রুজ্জান লিটন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো, বিদ্যুৎসহ সর্বক্ষেত্রে দেশের উন্নয়ন দৃশ্যমান হয়েছে। বর্তমান সরকারের ধারাবাহিকতার কারণেই এই উন্নয়ন সম্ভব হয়েছে।
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের দুই দিনব্যাপি প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করে এসব কথা বলেন, সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে পুনর্মিলনীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র। উদ্বোধনের পর রুয়েট কেন্দ্রীয় অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান মেয়র।
অনুষ্ঠানে পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. কামারুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রুয়েটের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ইকবাল মতিন, বিআইটি রাজশাহীর (রুয়েট) প্রথম শিক্ষক প্রফেসর আব্দুল হান্নান, বিআইটি রাজশাহীর(রুয়েট) সাবেক পরিচালক প্রফেসর জিএম হাবিবুল্লাহ। এ সময় আরো উপস্থিত ছিলেন, রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার ড. সেলিম হোসেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও খুলনা ওয়াসার চেয়ারম্যান প্রকৌশলী নুরুজ্জামান, পুরকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. এনএইচএম কামরুজ্জামান সরকার, পরিচালক ছাত্রকল্যাণ ড. রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. শামীমুর রহমান, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশিদ প্রমুখ।
দুই দিনব্যাপি এই অনুষ্ঠানে ১৯৬৫ ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এরআগে সকালে পুরকৌশল বিভাগের ১৯৬৫ ব্যাচের শিক্ষার্থী থেকে শুরু করে বিভিন্ন ব্যাচের সহস্রাধিক শিক্ষার্থীদের অংশগ্রহণের এক র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি পুরকৌশল বিভাগের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসসহ বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুরকৌশল বিভাগের সামনে এসে শেষ হয়।