প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর রাজশাহীতে করোনা শনাক্তের হার ৪৪.৪৩ শতাংশ : মেয়র লিটন

আপডেট: জুন ১৬, ২০২১, ১১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


‘স্বাস্থ্যবিধি মেনে চলি, নিজে ভালো থাকি এবং সবাইকে ভালো রাখি’- স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সার্বিক তত্ত্বাবধানে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। বুধবার ( ১৬ জুন) রাত ৮ টায় রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন করোনা সুরক্ষা সামগ্রী জেলা প্রশাসক আব্দুল জলিল কে হস্তান্তর করেন। জেলা প্রশাসক এই মেডিকেল সামগ্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রদান করেন।
উপহার সামগ্রী হিসেবে ছিল, সার্জিক্যাল মাস্ক ১৩৬০০ পিস, হ্যান্ড সেনিটাইজার ১০০ পিস, অক্সিজেন কনসেনটেটর মেশিন-১টা, হাইফেন্ট জবংঢ়রৎপধৎব ১টা, কেরজ হ্যান্ড স্যানিটাইজার ২প্যাক, স্ট্যান্ড ১টা এবং অন্যান্য চিকিৎসা উপকরণ ১ প্যাক।
এসময় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন জানান, সারা দেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী জেলায় মেডিকেল হাসপাতালে সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন। এর অর্থ তিনি আমাদের পাশে আছেন এবং আমাদের নিয়ে দিন-রাত চিন্তা করেন।
এছাড়াও তিনি আরও জানান, রাজশাহীতে করোনা শনাক্তের হার ৪৪.৪৩ শতাংশ। এটা একটি এলার্মিং সিচুয়েশন। তাই আমাদের সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে ও সরকারের দেয়া বিধি-নিষেধ অনুসারে চলতে হবে।
তিনি আরও জানান, গতকাল পুলিশ কমিশনার জনগনের সেবায় ‘পুলিশ অক্সিজেন ব্যাংক’ স্থাপন করেছেন। এটার জন্য উনি প্রশংসার দাবিদার। করোনা মোকাবেলায় সরকারের পাশাপাশি আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। তাহলে আমরা নভেল করোনা মোকাবেলা করতে পারব বলে জানান রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, সিভিল সার্জন ডা. মো. কাইয়ুম তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, রাজশাহী জেলা আওযামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অনিল কুমার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ