প্রধানমন্ত্রীর ভিশন বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পৌঁছানো : লিটন

আপডেট: জানুয়ারি ৬, ২০১৭, ১১:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী ভিশন-২০২১ ফাউন্ডেশনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী দেশকে ২১ সালের মধ্যে মধ্যম আয়ের রাষ্ট্রে পৌঁছানোর জন্য কাজ করছেন। বিশ্বের উন্নত রাষ্ট্রগুলোর কাতারে পৌঁছানোর জন্য দেশের সব সেক্টরে উন্নয়ন করেছেন। এখন দেশের উৎপাদিত চাল, সবজি, মাছসহ বিভিন্ন পণ্য রপ্তানি করতে সক্ষম হয়েছে। জনগণকে সচতেন হয়ে প্রধানমন্ত্রীর ভিশনকে এগিয়ে নিতে সবাইকে সহযোগিতা করতে হবে। গতকাল শুক্রবার রাতে নগরীর হড়গ্রাম বাজার সংলগ্ন ভিশনের কার্যালয়ে আয়োজিত বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লিটন বলেন, ভিশনের মাধ্যমে নিদিষ্ট লক্ষে পৌঁছানো সম্ভব। রাজশাহীর উন্নয়নের জন্য ভিশন কাজ করছে। এদের সঙ্গে আমাদের সবাইকে সহযোগিতা করতে হবে। তাহলে দেশের দ্রুত সাফল্য অর্জন করা সম্ভব। দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের দিকে এগিয়ে যেতে হবে।
ভিশন ফাউন্ডেশনের সভাপতি নজরুল ইসলাম মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামসুজ্জামান রুবেলের পরিচালনায় উপস্থিত ছিলেন, সাংসদ ফজলে হোসেন বাদশা, রবিউল আলম বাবু, অধ্যাপক তাজবুল ইসলাম, উপাধ্যক্ষ কামরুজ্জামান, ভিশনের সাবেক সভাপতি মজিবর রহমান, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিম আখতার হৃদয় প্রমুখ।
রাজশাহী জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় ভিশন সদস্য নাইমুল হুদা রানাকে সংবর্ধনা দেয়া হয়। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।