প্রধানমন্ত্রী আঠারো ঘন্টা জনগণের কল্যাণে ব্যয় করেন : প্রতিমন্ত্রী পলক

আপডেট: জুন ১৯, ২০১৭, ১২:৫৭ পূর্বাহ্ণ

সিংড়া প্রতিনিধি


বার্ষিক উন্নয়ন কর্মসুচির অর্থায়নে ও উপজেলা পরিষদের বাস্তবায়নে কৃষি কাজের সহায়তার জন্য কৃষকদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক -সোনার দেশ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, তিনশ কোটি টাকায় সিংড়ায় হাইটেক পার্ক ও ইনকিবিউটর সেন্টার হবে । এর মাধ্যমে ওই এলাকায় ব্যাপক উন্নয়ন সাধিত হবে। বিগত ৩৮ বছরে সিংড়ায় যে উন্নয়ন হয়নি গত ৮ বছরে তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, বিদ্যুৎ, ব্রিজ, কালভার্ট হয়েছে। স্কুল, কলেজ, মাদ্রাসার নতুন ভবন হয়েছে। অনার্স কলেজ হয়েছে। উচ্চশিক্ষা নিতে গরীব শিক্ষার্থীদের বাইরে যেতে হয় না। দেশের কল্যানে, জনগনের কল্যাণে প্রধাণমন্ত্রী শেখ হাসিনা আঠারো ঘন্টা কাজ করেন। আমাদের ও বসে থাকার সময় নাই। জনগনের সাথে সম্পর্ক স্থাপন করতে হবে। বর্তমান সরকার সবচেয়ে বেশি উন্নয়ন করেছে । এটা জনগনের সামনে তুলে ধরতে হবে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে তিনি ঐক্যবদ্ধ হয়ে সবাইকে কাজ করার আহবান জানান।
প্রতিমন্ত্রী নাটোরের সিংড়া উপজেলায় গতকাল রোববার সকালে উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে এসব কথা বলেন। পরে তিনি বার্ষিক উন্নয়ন কর্মসুচি (এডিপি) এর অর্থায়নে ও উপজেলা পরিষদের বাস্তবায়নে কৃষি কাজের সহায়তার জন্য ১০০ জন দুঃস্থ্য কৃষকের মাঝে ¯েপ্র মেশিন, ৪২জন দুঃস্থ্য মহিলাকে সেলাই মেশিন, ৪০টি শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র, ৩৯টি সিলিং ফ্যান, ২০০টি ফুটবল, ২৬টি ভলিবল, ১৩ সেট জার্সি, ২৫টি ক্রিকেট সেট, ৪০টি পরিবারকে তারা টিউবয়েল, ৩৬ বান্ডিল ঢেউটিন, ১৬টি পরিবারের মাঝে নৌকা, ১৮টি পরিবারের মাঝে জাল বিতরণ করেন। এছাড়াও সকাল সাড়ে ৮টায় উপজেলা কৃষি হলরুমে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলায় ঝড়ে ক্ষতিগ্রস্থ ৮৭০টি পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল ও অনুদানের চেক বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, জিএ সরকারি কলেজের অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ