প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ গ্রহণে সহযোগিতা করবে জেলা নাসিব

আপডেট: June 15, 2020, 10:01 pm

সংবাদ বিজ্ঞপ্তি:


প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ গ্রহণে আগ্রহী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের স্বচ্ছতার সাথে জামেলাহীনভাবে ব্যাংক থেকে ঋণ গ্রহণে বিস্তারিত জানতে ও সহযোগিতার জন্য রাজশাহী জেলা নাসিব কার্যালয়ে অথবা ০১৭১১২৮৪০৪৫ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে।
জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি নাসিব রাজশাহী জেলা শাখার কার্যনির্বাহী কমিটির এক বিশেষ সভা রোববার সপুরাস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা নাসিবের সভাপতি ফৌজদার শফিকুল ইসলাম। সভায় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় এসএমই খাতের ঋণ বিতরণ কার্যক্রম সমন্বিতভাবে বাস্তবায়নে সহযোগিতার জন্যে মন্ত্রীপরিষদ বিভাগের অনুমতিক্রমে শিল্প মন্ত্রনালয়ের সচিব স্বাক্ষরিত স্মারকে জেলা প্রশাসকের নেতৃত্বে প্রতিটি জেলায় এসএমই ঋণ বিতরণ মনিটরিং কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে জেলা নাসিবকে অন্তর্ভক্ত করা হয়েছে।
নাসিবের সভায় এ বিষয়ে আলকপাত করা হয়। বিশ্বব্যাপী করোনা সঙ্কটের এই সঙ্কটকালে সমগ্র বিশ্ব ও আমাদের দেশের মানুষ যখন বিপর্যস্ত ও দিশেহারা ঠিক সেই সময় ক্ষুদ্র ও কুটির শিল্পের উদ্যোক্তারা যেন এ ক্ষতি কাটিয়ে উঠতে পারে নেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি যুগান্তকারী সিদ্ধান্ত নেওয়ায় নাসিবের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।
এ সভায় উপস্থিত ছিলেন, জেলা নাসিবের সহ-সভাপতি এবিএম মনোয়ার সুলতান মনু, কার্যনির্বাহী সদস্য সাইদুল ইসলাম, ফরহাদ জামান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ