প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করছেন : লিটন

আপডেট: জানুয়ারি ৭, ২০১৭, ১০:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করে ইতিহাস সৃষ্টি করেছেন। ভবিষ্যতে এ ধরনের ইতিহাস সৃষ্টি হবে না। মুক্তিযোদ্ধারা ত্যাগ ও বিসর্জনের মধ্যে দিয়ে বাঙালিদের অমূল্য সম্পদ উপহার দিয়েছেন। এ ঋণ কোন দিন শোধ হওয়ার নয়। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় নগরীর চেম্বার ভবনে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে মুক্তিযোদ্ধাদের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লিটন বলেন, মুক্তিযোদ্ধারা অতীতে অনেক কিছু সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ক্ষমতায় আসার পর মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করছেন। তিনি মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়িয়ে ১০ হাজার টাকা করেছেন। প্রকৃত মুক্তিযোদ্ধাদের তালিকা তৈরির জন্য যাচাই বাছাইয়ের উদ্যোগ গ্রহণ করেছেন। এ প্রক্রিয়া সম্পন্ন হলে মুক্তিযোদ্ধাদের ভাতাসহ আরো সুযোগ সুবিধা বাড়ানো হবে বলে তিনি জানান।
চেম্বার অব কমার্সের সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মহানগর কমান্ডার ডা. আব্দুল মান্নান, ডেপুটি কমান্ডার রবিউল ইসলাম, মোহাম্মদ আলী কামাল ও চেম্বারের পরিচালকবৃন্দ। পরিচালনা করেন, চেম্বারের পরিচালক আতিকুর রহমান কালু। এতে মুক্তিযোদ্ধাদের মাঝে ১৮০ খানা কম্বল বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ