প্রধানমন্ত্রী স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করছেন : লিটন

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৬, ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আয়োজিত দোয়া মাহফিলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনে দিয়েছেন। এখন প্রধামন্ত্রী দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করছেন। পৃথিবীর উন্নত রাষ্ট্রের কাতারে পৌছানোর জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করার জন্য উন্নয়নমুখি পরিকল্পনা গ্রহণ করেছেন। গতকাল শুক্রবার বাদ মাগরিব নগরীর কুমারপাড়াস্থ কার্যালয়ে নগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, নিঘাত পারভীন, সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বর্তমান জেলা পরিষদ আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব জামান ভুলু, সাবেক সভাপতি ও বর্তমান সদস্য অ্যাডভোকেট মোজাফর হোসেন, মহিলা সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, যুগ্মসম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল ইসলাম বাবুল, নাইমুল হুদা রানা, আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, দফতর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরিফ রাজীব, বন ও পরিবেশ সম্পাদক নকিবুল ইসলাম নবাব, যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাড. আসলাম সরকার, উপ-দফতর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, সদস্য আতিকুর রহমান কালু, এনামুল হক কলিন্স, আল মামুন, মকিদুজ্জামান জুরাত, আইরিন জাফর, আরিফা বেগম, হাফিজুর রহমান বাবু, কামরুজ্জামান কামরু, নগর শ্রমিক লীগ সভাপতি বদরুজ্জামান খায়ের, সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, নগর কৃষক লীগ সভাপতি রহমতুল্লাহ সেলিম, নগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর মহিলা আওয়ামী লীগ সধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, নগর যুব মহিলা লীগ সভাপতি অ্যাড. ইসমত আরা, রাবি ছাত্রলীগ সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু ও সাধারণ সম্পাদক বিপ্লব প্রমুখ।
দোয়া মাহফিলে ওয়াজ করেন মাওলানা ইলিয়াস আলী। দোয়া পরিচালনা করেন সোনাদিঘী মসজিদের পেশ ইমাম মাওলানা মামুনুর রশিদ।
এদিকে রেলওয়ে কলোনী জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন, রেলওয়ে শ্রমিক লীগ ওপেন লাইন শাখা রাজশাহী। উপস্থিত ছিলেন, সদর দফতর শাখার সভাপতি মোতাহার হোসেন, ওপেন লাইন শাখার জহুরুল ইসলাম প্রমুখ।