প্রফেসর আব্দুল বারীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক

আপডেট: জানুয়ারি ২৬, ২০২২, ২:০৩ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি :


রাজশাহী মহানগরীর ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রফেসর আব্দুল বারীর (৮৫) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার (২৬ জানুয়ারি) এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র।

শোক বার্তায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মহানগরীর ২২নং ওয়ার্ডের কুমারপাড়া নিবাসী প্রফেসর আব্দুল বারী মঙ্গলবার দিবাগত রাত ১টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি তানোর সরকারী কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল ও রাজশাহী জেলা কলেজ শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে, তিন মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

বাকশিস : বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) রাজশাহী জেলার সাবেক সাধারণ সম্পাদক, শিক্ষক আন্দোলনের বাতিঘর, তানোর ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আব্দুল বারী গত রাত আনুমানিক ১.৪৫ টার সময় মৃত্যু বরণ করিয়াছেন।

(ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তাঁর মৃত্যুতে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি রাজশাহী জেলা ও মহানগর এর সভাপতি ও সাধারণ সম্পাদক গভীর শোক প্রকাশ করিয়াছেন, সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।