প্রস্তুতি ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত

আপডেট: অক্টোবর ১৪, ২০১৬, ১১:৪৯ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক
ইংলিশদের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচের প্রথমদিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিলো চট্টগ্রামের আকাশে। আগের দিন মাঠ প্রস্তুত থাকলেও এই বৃষ্টির কারণে শেষ পর্যন্ত মাঠের এক পাশ ভেজা থাকায় প্রথমদিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। আজ শনিবার ৪৫ ওভারের ম্যাচে অংশ নেওয়ার কথা রয়েছে দুই দলের।
প্রথম প্রস্তুতি ম্যাচের মাধ্যমে নির্বাচকদের সুযোগ ছিল মোসাদ্দেক-সাব্বির-সৌম্য-সোহানকে দেখে নেওয়ার। ম্যাচটি না হওয়ায় খেলোয়াড়দের পাশাপাশি নির্বাচকদেরও হতাশ হতে হয়েছে।
আগের দিনই বলা হয়েছিল, বৃষ্টির কারণে ভেস্তে যেতে পারে প্রস্তুতি ম্যাচটি। অবশেষে শঙ্কাই সত্যি হলো।
এম এ আজিজ স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার রুবেল বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘আমাদের প্রস্তুতি যথাযথভাবেই নেওয়া ছিল। কিন্তু শুক্রবার সকালের বৃষ্টিতে মাঠের একপাশ ভিজে যায়। এখনও মাঝে মাঝে বৃষ্টি পড়ছে। আবহাওয়া রিপোর্টে বৃষ্টির সম্ভাবনা থাকায় ইংলিশরা ম্যাচ খেলা থেকে বিরত থেকেছে। কাল দুই দল ৪৫ ওভার করে ম্যাচ খেলবে।’
প্রসঙ্গত, শুক্রবার সকাল সাড়ে ৯টায় খেলা শুরু হওয়ার কথা ছিল। সাড়ে ১০টার দিকে ইংল্যান্ডের কোচ ও ম্যানেজম্যান্টের কয়েকজন মাঠে প্রবেশ করে মাঠ পর্যবেক্ষণ করেন। যদিও বিসিবি একাদশ ও ইংল্যান্ডের খেলোয়াড়রা হোটেল ছেড়ে বের হয়ে আসেননি।
প্রথম ম্যাচের বিসিবি একাদশ: সৌম্য সরকার, শাহরিয়ার নাফিস, নাজমুল হোসেন শান্ত, সাব্বির রহমান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম, নুরুল হাসান, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, আবু জাহিদ রাহি, এবাদত হোসেন ও সাদমান ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ