প্রাইভেটকারে করে ছাগল চুরি!

আপডেট: মে ৭, ২০২১, ৮:৩৪ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


প্রাইভেটকারে করে ছাগল চুরি করতে গিয়ে এলাকাবাসীর তাড়া খেয়ে পালিয়েছে ক’জন অভিজাত চোর! তবে গণপিটুনি থেকে প্রাণ বাঁচাতে পালিয়ে যাওয়ার সময় তারা প্রাইভেটকারটি রেখেই পালিয়েছেন। রাজশাহী শহরের উপকণ্ঠে থাকা কাটাখালী থানার পাক ইসলামপুর মহল্লায় বৃহস্পতিবার (৬ মে) রাতে এ ঘটনা ঘটে।
ঘটনার পর স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই চুরি করা ছাগল এবং প্রাইভেটকারটি জব্দ করে নিয়ে যায়। বর্তমানে ওই প্রাইভেটকারের চালক ও মালিককে খোঁজা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
স্থানীয়দের বরাত দিয়ে রাজশাহীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিক বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কাটাখালী থানার পাক ইসলামপুর হাই মেম্বারের বাড়ি সামনে এ ঘটনা ঘটে। চারঘাট উপজেলার ইউসুফপুর এলাকা থেকে রাজস্থানী জাতের একটি ছাগল চুরি করে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো গ ১১-৭৩১৪) কাটাখালী মহাসড়কের দিকে যাচ্ছিল। দ্রুত গতিতে পালানোর সময় টাঙন এলাকায় একটি সাইকেল আরোহীকে ধাক্কা দেয় কারটি। এ সময় স্থানীয়রা প্রাইভেটকারটিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করে।
তারা চৌমহনী এলাকায় একটি মোটরসাইকেল দিয়ে রাস্তায় বেরিকেড দিলে তাকেও ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আরেকটি রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এর পর পাক ইসলামপুরে স্থানীয়রা রাস্তায় ব্যারিকেড দেয়। এ সময় দুষ্কৃতকারিরা প্রাইভেটকারটি ফেলে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে প্রাইভেটকার ও ছাগলটি জব্দ করে নিয়ে আসে। বর্তমানে এ প্রাইভেটকারের চালক ও মালিককে খোঁজা হচ্ছে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান কাটাখালী থানার এ পুলিশ কর্মকর্তা।