প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

আপডেট: এপ্রিল ১০, ২০২২, ১০:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার উদ্দ্যোগে এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় রোববার (১০ এপ্রিল) থেকে ১২টি স্কুল নিয়ে মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।

উদ্বোধনী দিনের খেলায় রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ ৭ উইকেটে হারায় রিভারভিউ কালেক্টরেট স্কুলকে। টস জয়ী রিভারভিউ ব্যাট করতে নেমে ৩৬.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ২১৪ রান। দলের পক্ষে লিমন ৪৯, সামির ৫৩ ও সিয়াম ২০ রান করেন।

বিপক্ষে রোবায়েদ খান ২৭ রানে ৫টি ও সাজেদুল মাহবুব ৩২ রানে ৩টি উইকেট নেন। জবাবে ২১৫ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল এন্ড কলেজ ৩১.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে (২১৬) রান।

দলের পক্ষে সোহেব কবীর ৮৫, সরিফ আব্দুল্লা ৭৯ রান করেন। বিপক্ষে সমির ৫০ রানে ৩টি উইকেট নেন। সোমবারের (১১ এপ্রিল) খেলায় হাজি মুহাম্মদ মহসিন সরকারি স্কুল ও রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অংশ নেবে।

স্কুল কমিটির আহবায়ক মো. আবুল হোসেনের সভাপতিত্বে এই টুর্নামেন্টে উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ওয়াহেদুন নবী। বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মাকসুদা আলম রোজী ও প্রাইম ব্যাংকের সিনিয়র সহকারী ভাইস প্রেসিডেন্ট শাখা প্রধান মো. আব্দুল হালিম। এ সময় স্কুল কমিটি সদস্য সচিব মো. মিজানুর রহমান মিজানসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।