প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই নিষিদ্ধ তামিম

আপডেট: এপ্রিল ১২, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



গত আসরে খেলেছিলেন ঢাকা আবাহনী লিমিটেডের হয়ে। এ আসরেও একই দলে খেলার কথা ছিল তামিম ইকবালের। তবে হঠাৎ করেই দলবদল করে চলে আসলেন আবাহনীর চিরপ্রতিদ্বন্দ্বী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবে। তবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম ম্যাচে তাকে পাচ্ছে না সাদা-কালো শিবির। এক ম্যাচ নিষেধাজ্ঞার কারণে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে খেলা হচ্ছে না তার। গত আসরের আলোচিত বিষয়ই ছিল তামিম কা-। আবাহনী লিমিটেডের হয়ে প্রাইম দোলেশ্বের স্পোর্টিং ক্লাবের বিপক্ষের ম্যাচে আম্পায়ারকে গালিগালাজ করে এক ম্যাচ নিষিদ্ধ হন দেশ সেরা ওপেনার তামিম। আসর শেষ হওয়ার পর শাস্তির ঘোষণা দেওয়ায় নিষিদ্ধ থাকা সে ম্যাচের ফল এ আসরে ভোগ করতে হচ্ছে তাকে। যার খেসারত দিতে হচ্ছে মোহামেডানকেও।
আজ বুধবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে তাই প্রথম ম্যাচে দর্শক হয়ে থাকতে হচ্ছে তামিমকে। তবে আগামী ১৮ এপ্রিল কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ থেকে খেলবেন তামিম।
এদিকে আগামী মাসে আয়ারল্যান্ড তিনজাতি ক্রিকেট খেলতে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। প্রিমিয়ার লিগের এ আসরে চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তামিম প্রথম ম্যাচ খেলতে না পারায় গড়পড়তার দল নিয়েই মোহামেডানকে শুরুতেই কঠিন পরীক্ষায় পড়তে হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ