প্রয়াত সাংবাদিক মাহাতাব ও নাজুর পরিবারকে ঈদসামগ্রী প্রদান

আপডেট: জুন ২৪, ২০১৭, ১:২০ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


প্রয়াত সাংবাদিক মাহাতাবের সন্তানকে অর্থ সহায়তা করেন সোনার দেশ

রাজশাহী প্রেসক্লাবের সাবেক যুগ্মসম্পাদক প্রয়াত মাহাতাব চৌধুরী ও পুঠিয়ার সাংবাদিক জাতীয় প্রেসক্লাবের সদস্য সাইদুর রহমান নাজুর পরিবারকে ঈদ সামগ্রী প্রদান করেছে রাজশাহী প্রেসক্লাব। গতকাল শুক্রবার পৃথক দুইটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিকালে রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে সংক্ষিপ্ত সভার মাধ্যমে মাহাতাব চৌধুরীর পরিবারের হাতে ঈদ-সামগ্রি তুলে সভাপতি গোলাম সারওয়ার (ভারপ্রাপ্ত) ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের আজীবন সদস্য সুজন রাজশাহীর সভাপতি প্রবীণ সাংবাদিক আহমদ সফি উদ্দিন, যুগ্ম সম্পাদক আসলাম-উদ-দৌলা, অর্থসম্পাদক এসএম আতিক, মুক্তিযোদ্ধা ও সেক্টরস কমান্ডার ফোরাম রাজশাহী নগর সভাপতি শাহজাহান আলী বরজাহান, শিক্ষা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ইব্রাহীম হোসেন, রেডিও পদ্মার উপস্থাপক ওয়ালিউর রহমান বাবু, ব্যবসায়ী রতন, মালেক, ফটোগ্রাফার শনজু প্রমুখ।
এর আগে দুপুরে পুঠিয়ার সাংবাদিক জাতীয় প্রেসক্লাবের সদস্য প্রয়াত সাইদুর রহমান নাজুর পরিবারে হাতে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা উপহারস্বরূপ ৫ হাজার টাকা তুলে দেয় রাজশাহী প্রেসক্লাব নেতৃবৃন্দ। পুঠিয়ার ভালুকাগাছী ইউনিয়নের কইপাকুড়িয়া গ্রামে প্রয়াত সাংবাদিকের গ্রামের বাড়িতে রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইদুর রহমানের উদ্যোগে একটি প্রতিনিধি দল সাক্ষাৎ করে এই অর্থ তুলে দেন।
রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক আসলাম-উদ-দৌলার নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন-সাম্যবাদী দলের নগর সম্পাদক কমরেড মাসুদ রানা, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, সাংবাদিক জামাল উদ্দিন এবং স্থানীয় সাংবাদিক মাইদুল ইসলাম মধু প্রমুখ।
এব্যাপারে রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইদুর রহমান জানান, প্রতিনিয়ত দুস্থ সাংবাদিকদের কল্যাণে তিনি কাজ করে যাবেন। এখন থেকে রাজশাহী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা জননেতা আতাউর রহমান ও ভাষাসৈনিক মনোয়ারা রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে সেবা করে যাবেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ