ফটোসাংবাদিক মুকুলের স্ত্রীর মৃত্যুতে মেয়র লিটনসহ বিভিন্ন সংগঠনের শোক

আপডেট: মার্চ ১০, ২০২১, ৮:০৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার ফটোসাংবাদিক মোখলেসুর রহমান মুকুলের স্ত্রী শরিফা খাতুন (৩০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১০ মার্চ ২০২১) দিবাগত রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। শরিফা খাতুনের বাড়ী পবা উপজেলার হরিপুর ইউনিয়নের হাড়ুপুর গ্রামে। তিনি স্বামীসহ ১০বছরের কন্যা এবং অসংখ আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খি রেখে গেছেন। বুধবার (১০ মার্চ) সকাল ১১টায় উত্তরবালিয়া ঈদগাহ্ মাঠে জানাযা শেষে দাফন কার্য সম্পন্ন করা হয়। মুকুল বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার সাংগঠনিক সম্পাদক।
মোখলেসুর রহমান মুকুলের স্ত্রী শরিফা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার এক শোক বার্তায় এই শোক প্রকার্শ করেন মেয়র। শোক বার্তায় রাসিক মেয়র মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মুকুলের স্ত্রীর মৃত্যুতে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার সভপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ খানসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ শোক প্রকাশ করেছেন। তার আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এদিকে তার মৃত্যুতে এক শোকবার্তায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) এর সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক গভীর শোকপ্রকাশ করেন।
আরইউজে সভাপতি এবং সাধারণ সম্পাদক ফটোসাংবাদিক মুকুলের স্ত্রী শরিফা খাতুনের আত্মার মাগফেরাত কামনা করেন। এসময় তারা মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ