ফরিদপুরে অটোরিকশা উল্টে ২ পুলিশ সদস্য নিহত

আপডেট: নভেম্বর ১৭, ২০২৩, ৭:০৫ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


ফরিদপুরের ভাঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। এছাড়া চালকসহ আরও তিনজন আহত হয়েছেন।
শুক্রবার (১৭ নভেম্বর) ভোর ৫:৩০ মিনিটের দিকে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের পুখুরিয়া বাসস্ট্যান্ডে দুর্ঘটনা ঘটে।

নিহত দুই পুলিশ সদস্য হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। এছাড়া আহতরা হলেন, কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন ও মিথোয়াইচিং মারমা। আহত অটোরিকশাচালকের নাম তাৎক্ষণিক জানা যায়নি।

পুলিশ ও ফায়ার সর্ভিস সূত্র জানায়, বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য শুক্রবার ভোরে ভাঙ্গা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ফরিদপুর মধুখালী রওয়ানা হন পাঁচজন পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হন।

বাবলা কবির নামের একজন জানান, বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল ছিল। হঠৎ বিকট শব্দে পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির পুলিশ বহনকারী অটোরিকশাটি উল্টে যায়। এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকে পড়ে। সিএনজিটি সড়কে ছিটকে পড়ে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল আনাম জানান, ঘটনাস্থলে দুজন পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহতদের অবস্থাও গুরুতর।
এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনার পর পুলিশ সদস্যদের সঙ্গে থাকা সরকারি অস্ত্র উদ্ধার করা হয়েছে। একটি চায়না রাইফেলের কাঠের অংশ ভেঙে গেছে। তবে কারও কাছে গুলি ছিল না।

তথ্যসূত্র: জাগোনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ