ফুলবাড়ীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন

আপডেট: জুন ১, ২০২৪, ৯:৩৪ অপরাহ্ণ


আমিনুল ইসলাম,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:


দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতীয় পুষ্টিসেবা জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান স্বাস্থ্য অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (০১জুন) সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: মোঃ মশিউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডেন্টাল সার্জেন ডা: সাজেদুর ইসলাম, সি.এইচ.সিপি ও পরিসংখ্যানবিদ সঞ্জয় কুমার রায়, উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট মোঃ সাইফুল ইসলাম, উপজেলা সেনেটারি ইন্সেপেক্টর জগদীশ চন্দ্র মহন্ত সহ স্বাস্থ্য কমপ্লেক্স সকল ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং সিনিয়র সকল সেবিকাবৃন্দ ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের লোকমাত্রা ফুলবাড়ী জেলার ৭টি ইউনিয়নে ১-৫ বছর ১২হাজার ৯৬ জন শিশু, ০৬-১১ মাস ১ হাজার ৫১২ জন ও ফুলবাড়ী পৌরসভায় ১-৫ বছর ৪ হাজার ২৮০জন শিশু, ০৬-১১ মাস ৪৯২ জন শিশুকে একটি নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল ও লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খায়ানোর মধ্যদিয়ে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ