ফুলবাড়ীর আজম মন্ডল রানা আন্তর্জাতিক গুণী সম্মাননা পেলেন

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১২:০৮ অপরাহ্ণ


আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় স্বপ্ননীল স্বীকৃতি সাহিত্যচর্চা পরিষদের উদ্যোগে আন্তর্জাতিক গুণী সম্মাননা পেলেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী আজম মন্ডল রানা।
আজম মন্ডল রানা উপজেলার বেতদিঘী ইউনিয়নের কড়াই গ্রামের সন্তান। পেশায় বিশিষ্ট ঠিকাদার ও ব্যবসায়ী।

ঢাকাস্থ স্বপ্ননীল সাহিত্যচর্চা পরিষদের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর মোড়ক উন্মোচন ও আন্তর্জাতিক গুণীজন সম্মাননা প্রদান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি বিশিষ্ট সাহিত্যনুরাগী এস.এম মুজিবুর রহমান, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কবি সাহিত্যিক ও সমাজসেবক গুল আফরোজ আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির পুরস্কারপ্রাপ্ত কবি ও মিডিয়া ব্যক্তিত্ব রেজা উদ্দিন স্টালিন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রাবন্ধিক শিক্ষাবিদ, আইনজীবী ও সাংবাদিক ডা. মুহাম্মদ আবু তাহের, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শিক্ষা ও ক্রীড়ানুরাগী ব্যক্তিত্ব আজম মন্ডল রানা প্রমুখ।

শেষে আনুষ্ঠানিকভাবে বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী আজম মন্ডল রানার হাতে সম্মাননা স্মারক স্বরূপ ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের অতিথিদ্বয়।
উল্লেখ্য, আজম মন্ডল রানা দীর্ঘদিন যাবৎ সমাজের অসহায়, অবহেলিত ও নিপীড়িত মানুষদের পাশে দাঁড়িয়ে আসছেন।

এছাড়াও তিনি এলাকার রাস্তাঘাট সংস্কার, মসজিদ-মাদ্রাসা নির্মাণ, অসহায়দের বিবাহ দান, চিকিৎসাসেবা প্রদান, সড়ক দুর্ঘটনা রোধে ভূমিকাসহ বিভিন্নভাবে আর্থিক সহায়তা করেন। যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনতে ক্রীড়া অঙ্গণেও ব্যাপক অবদান রেখেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version