রাসিক মেয়রকে শ্রমিক লীগের ফুলেল শুভেচ্ছা

আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ১০:৫৪ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র (প্রতিমন্ত্রী) জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন-কে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর। মহানগরের সভাপতি মাহাবুবুল আলম ও সাধারণ সম্পাদক আকতার আলী-এর নেতৃত্বে নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির পক্ষ থেকে রোববার বিকাল ৪ টায় নগর ভবনের মাননীয় মেয়র দপ্তরে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এদিকে, দুপুর ৩ টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে। দুপুর ৩.৩০ টায় কাদিরগঞ্জস্থ বঙ্গবন্ধুর রক্তবন্ধু মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহিদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনার সমাধিস্থলে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সাবেক সভাপতি ওয়ালী খান, সভাপতি মাহাবুবুল আলম ও সাধারণ সম্পাদক আকতার আলী সহ জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সকল নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ